11.9 C
New York
Monday, March 4, 2024

Buy now

spot_img

আজই বিয়ের পিঁড়িতে বসতে চলছেন পরমব্রত -পিয়া

তনুশ্রী কয়াল, স্পেশাল রিপোর্ট :বর্তমান সময়ে পরমব্রত টলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে একজন। শুধু টলিউডেই নয়  তিনি  হিন্দিতেও সমানতালে কাজ করে জনপ্রিয়তা লাভ করছেন। অভিনয়ের পাশাপাশি, তিনি পরিচালক-প্রযোজকও হিসাবে স্থান করে নিয়েছে দর্শকের মনে। অন্য দিকে, পিয়া এক জন মানসিক স্বাস্থ্যকর্মী। পরমব্রতের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সকলের খুব আগ্রহ। কেরিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন তিনি। কোনও দিনই খুব বেশি লুকোছাপা করেননি সে সব নিয়ে। শেষ তাঁর বিদেশিনি প্রেমিকা ইকার সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ছিল। বিয়ে হওয়ারও কথা ছিল দু’জনের। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তিনি তা নিয়ে খোলাখুলিই কথা বলেছিলেন। কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধানী। তার অবশ্য বিশেষ কারণও রয়েছে। পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাঁদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। বিয়ে ভাঙার পর দু’জনেই যৌথ ভাবে সমাজমাধ্যমে তার ঘোষণা করেছিলেন। কিন্তু সে সময়ই খবর রটেছিল, পরমব্রতের সঙ্গে পিয়া প্রেম করছেন বলেই নাকি অনুপমের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন পিয়া। যদিও সে কথা সে সময় পরমব্রত নাকচ করে দিয়েছিলেন। তিনি বার বার বলেছিলেন, তাঁরা শুধুই খুব ভাল বন্ধু। এবং এই ধরনের আলোচনায় যে তিনি খুবই বিরক্ত, সে কথাও স্পষ্ট করে দিয়েছিলেন সংবাদমাধ্যমের কাছে। যদিও শুধু সংবাদমাধ্যম নয়, ইন্ডাস্ট্রিতে তাঁর কাছের বন্ধুরাই এই ধরনের আলোচনা শুরু করেছিলেন।
তবে তার পর সময় অনেকটা পেরিয়েছে। দু’জনে যে সত্যিই প্রেম করছেন, সে কথা অনেক দিন ধরেই পরিষ্কার হচ্ছিল ধীরে ধীরে। যদিও তাঁরা কোনও দিনই প্রকাশ্যে এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রেখেছিলেন। তবে সম্পর্কের কথা যে হেতু খুব বেশি দিন আড়ালে রাখা যায় না, এ ক্ষেত্রেও তাই হয়েছিল। পরমব্রত যে পিয়ার বাড়িতে যাতায়াত বাড়িয়েছেন, সে কথাও জানা গিয়েছিল। মাঝে পরমব্রত ছবির শুটিংয়ের জন্য লন্ডনে ছিলেন দীর্ঘ দিন। সে সময় পিয়াও গিয়েছিলেন দেখা করতে। কিছু দিন আগেই পিয়া এবং তাঁর মায়ের সঙ্গে পরমব্রতকে পার্ক স্ট্রিটের এক রেস্তোরাঁয়ও দেখা গিয়েছিল। বহু দিন থেকেই শোনা যাচ্ছিল, তাঁরা এই নভেম্বরেই বিয়ে করছেন। পিয়ার বাড়ির লোকদের সঙ্গে পরমব্রতের ঘনিষ্ঠতা সেই ইঙ্গিতই দিচ্ছিল। অবশেষে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় বিয়ে করছেন দু’জনে।
তবে খুব এলাহি ভাবে বিয়ের আয়োজন করেননি তাঁরা।
তাঁরা যে খুব তাড়াতাড়ি বিয়ে করবেন, সে খবর হাওয়ায় বহু দিন ধরেই ভাসছিল। এমনকি, এ বছর এর আগেও এক-দু’বার গুঞ্জন ছড়িয়েছিল, তাঁরা চুপিচুপি বিয়ে করে ফেলেছেন! তবে সে সব মিথ্যা হলেও ২৭ নভেম্বর যে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী বিয়ে করছেন, সে খবর একদমই পাকা। শোনা যাচ্ছে, এই বিয়েতে খুব বেশি জন নেই বর-কনের নিমন্ত্রিতদের তালিকায়।খুবই কম সংখ্যা নিমন্ত্রিতদের। মূলত পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে বিয়ে হবে দু’জনের। টলিউডের বিশেষ কাউকেই সে ভাবে ডাকেননি তাঁরা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

[td_block_social_counter facebook="tagdiv" twitter="tagdivofficial" youtube="tagdiv" style="style8 td-social-boxed td-social-font-icons" tdc_css="eyJhbGwiOnsibWFyZ2luLWJvdHRvbSI6IjM4IiwiZGlzcGxheSI6IiJ9LCJwb3J0cmFpdCI6eyJtYXJnaW4tYm90dG9tIjoiMzAiLCJkaXNwbGF5IjoiIn0sInBvcnRyYWl0X21heF93aWR0aCI6MTAxOCwicG9ydHJhaXRfbWluX3dpZHRoIjo3Njh9" custom_title="Stay Connected" block_template_id="td_block_template_8" f_header_font_family="712" f_header_font_transform="uppercase" f_header_font_weight="500" f_header_font_size="17" border_color="#dd3333"]
- Advertisement -spot_img

Latest Articles