11.9 C
New York
Monday, March 4, 2024

Buy now

spot_img

গুরুগ্রামে যাত্রী বোঝাই করা ভলভো বাসে হটাৎ করে আগুন ধরে গেছে

তনুশ্রী কয়াল, স্পেশাল রিপোর্ট ডেস্ক:হরিয়ানার গুরুগ্রাম জেলার দিল্লী- জয়পুর হাইওয়েতে একটি স্লিপার ভলভো বাসে আগুন ধরে গিয়েছে।আগুন লাগার পর জানালা থেকে লাফ দিয়ে প্রাণ বাঁচান কয়েকজন। জানা গেছে, যে জয়পুর থেকে দিল্লী স্লিপার বাসে বুধবার সন্ধ্যায় গুরুগ্রামের সিগনেচার টাওয়ার ফ্লাইওভারে পৌঁছালে বাস থেকে আগুনের শিখা বেরোতে শুরু করে।বাসে আতঙ্কিত যাত্রীরা চেঁচামেচি শুরু করে দেন। জানা গিয়েছে,বাসে অনেক যাত্রী ছিল তৎক্ষণাৎ দমকল আর পুলিশকে খবর দেওয়া হয়।
প্রাথমিকভাবে জানা গেছে,বাসের জানালা থেকে ঝাঁপ দিয়ে ১০-১২ জন প্রাণ বাঁচাতে পারলেও ২০ জনের বেশি মানুষ আটকে পড়ে। অন্যদিকে খবর পাওয়া মাত্র দমকল এবং পুলিশরা ঘটনাস্থলে চলে আসে।বাস থেকে আটকে পড়া যাত্রী উদ্ধার হলেও বাসটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। সূত্রের খবর বুধবার রাত ৯টা নাগাদ ৩২ মাইলস্টোন বিল্ডিংয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

[td_block_social_counter facebook="tagdiv" twitter="tagdivofficial" youtube="tagdiv" style="style8 td-social-boxed td-social-font-icons" tdc_css="eyJhbGwiOnsibWFyZ2luLWJvdHRvbSI6IjM4IiwiZGlzcGxheSI6IiJ9LCJwb3J0cmFpdCI6eyJtYXJnaW4tYm90dG9tIjoiMzAiLCJkaXNwbGF5IjoiIn0sInBvcnRyYWl0X21heF93aWR0aCI6MTAxOCwicG9ydHJhaXRfbWluX3dpZHRoIjo3Njh9" custom_title="Stay Connected" block_template_id="td_block_template_8" f_header_font_family="712" f_header_font_transform="uppercase" f_header_font_weight="500" f_header_font_size="17" border_color="#dd3333"]
- Advertisement -spot_img

Latest Articles